ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে মাকে আটকে মেয়েকে গণধর্ষণ 

নারায়ণগঞ্জে মাকে আটকে মেয়েকে গণধর্ষণ 

নারায়ণগঞ্জে মাকে আটকে মেয়েকে গণধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার আশিককে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর একটি টিম। বুধবার (২৭ সেপ্টেম্বর) জেলার রূপগঞ্জ থানাধীন গোলাকান্দাইল এলাকা থেকে মামলা দায়েরের ৭২ ঘন্টার মধ্যে প্রধান আসামী'কে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব। গ্রেফতারকৃত আশিক আড়াইহাজারের কাজিপাড়া সখেরগাঁও এলাকার শহিদুল্লা’র পুত্র।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার (সিনিয়র এএসপি) মোঃ রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গত ২৪ সেপ্টেম্বর আড়াইহাজারে মাকে আটকে রেখে মেয়েকে গণধর্ষণের অভিযোগে মামলা (নং-৩৩/৩৪৩) দায়ের করা হয়। গ্রেফতারকৃত আশিক ওই মামলার প্রধান আসামী।

মামলার সূত্রে জানা যায় যে, মামলার বাদীর মেয়ে (২৫) এর বিবাহ হওয়ার পর তার স্বামী প্রবাসে থাকায় সন্তান নিয়ে বাদীর বাড়ীতে অবস্থান করে আসছিল। বাদীর মেয়ে প্রায়ই বিভিন্ন জরুরী কাজে স্থানীয় এলাকার বাজারে আসা-যাওয়ার পথে বিবাদীগণ উত্যক্ত সহ বিভিন্ন কুপ্রস্তাব দেয়। এতে বাদীর মেয়ে সাড়া না দেয়ায় বিবাদীগণ ক্ষুব্দ হয়। ঘটনার তারিখ ও সময়ে বাদী প্রকৃতির ডাকে সারা দিতে বসত ঘরের দরজার খিল খুলে বাইরে গেলে বিবাদীগণ বসত ঘরে প্রবেশ করে। এরপর দুজন বাদীকে ধরে মারধর করে এবং বসত ঘরে নিয়ে মুখ বেধে পার্শ্ববর্তী রুমে বন্দি করে রাখে। বাদীর মেয়ে প্রতিবাদ করলে তাকে বিবাদীরা মারধর করে এবং তাদের সঙ্গে থাকা ধারালো চাকু দ্বারা হত্যার ভয়ভীতি দেখিয়ে বিবাদী আশিক ও এনামুল বাদীর মেয়েকে জোরপূর্বক কয়েকদফা ধর্ষণ করে। আশিক ও ছরহাব এসময় বাদীকে পার্শ্ববর্তী রুমে শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন হয়রানী করে।

একই সঙ্গে বিবাদী আশিক, ছরহাব ও সুজন তাদের হাতে থাকা তাদের মোবাইলে বাদীর মেয়ের নগ্ন ও আপত্তিকর ছবি সহ ভিডিও ধারণ করে এবং উক্ত বিষয়ে কারো কাছে নালিশ অথবা থানা পুলিশকে বললে উক্ত ছবি সহ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার হুমকি প্রদান করে। পরবর্তীতে সকালে বাদীর মেয়ে (২৫) বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করলে তাৎক্ষনিক বাদীর মেয়েকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। এই ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে আড়াইহাজার থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। মামলা রুজুর পর থেকে আসামীরা আত্মগোপনে ছিলে। এই মামলা দায়ের পর হতে প্রধান আসামী আশিকসহ আসামীদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১১ এর একটি টিম অভিযানে নামে। বুধবার রূপগঞ্জ থানাধীন গোলাকান্দাইল এলাকা থেকে আশিককে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামী’কে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানায় হস্তান্তর করা হয়েছে।

নারায়ণগঞ্জ,মেয়েকে,গণধর্ষণ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত